চেয়েছিলে বলে
- ইয়াসিন হাওলাদার - ইয়াসিন হাওলাদার ০৪-০৫-২০২৪

যদি তার সাথে আরো একটু ভালোবাসা বাকি থাকে তবে তার কাছে ফিরে যাওয়ার কোন চোরা পথ- অথবা, তার ফিরে আসার সম্ভাবনা আছে নিশ্চয়! এমনও তো হতে পারে কোন এক সোনালী আলোর ভোরে- অথবা, গভীর রাতের আঁধারে বালিশের কান্নার দাগ শুকিয়ে যাওয়ার আগেই কারো ইতস্তত স্পর্শে ঘুম ভেঙ্গে গেলো তোমার, আড়মোড়া ভেঙ্গে চোখে নেমে এলো অপার বিস্ময়। ঠোঁটের আড়ষ্টাতায় শব্দ, শব্দের আড়ষ্টাতায় ঠোঁট! ঠিক সেইখানে তুমি খুজে পেলে জীবনের অন্য কোন মানে। সে তোমার আরাধনা, সে তো বিধাতাও জানে। প্রশ্ন করো তারে- কেনো এতটা প্রহর ভেঙ্গে সেই তুমি এলে? উত্তর পাবে- তুমি আমায় প্রতিটি প্রহর চেয়েছিলে বলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SAKIL
২৪-০৭-২০১৯ ১৬:৪২ মিঃ

Wow